May 20, 2024, 7:06 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

অস্ত্র দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন তিন পরিকল্পনাকারী

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহীতে অস্ত্র দিয়ে এক ব্যক্তিকে ফাঁসাতে গিয়ে ধরা খেয়েছেন পরিকল্পনা কারী। পুলিশ তাদের অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে। রোববার (২০শে সেপ্টেম্বর) রাজশাহী মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
গ্রেফতারকৃত ০৩ আসামী হলো, অলকার মোড় এলাকার রতন সরকারের ছেলে প্রতাপ সরকার (৪২), বোয়ালিয়াপাড়া এলাকার হায়দার আলীর ছেলে মোঃ মাসুম (৩৫) ও সাহেব বাজার মাস্টারপাড়া এলাকার শহিদুল হাসান ওরফে রনি (৩৫)। তারা সকলেই রাজশাহী মহানগরীর বাসিন্দা।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার দিবাগত রাতে প্রতাপ আরএমপির গোয়েন্দা শাখায় (ডিবি) খবর দেন যে বোয়ালিয়াপাড়া এলাকার বাসিন্দা গোলাম আজম হোসেন ওরফে বাবুর বাড়ির একতলার ছাদে একটি কাটা বন্দুক রয়েছে। ডিবি পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রটি উদ্ধার করেন।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে বাবুকে ফাঁসাতে কার্নিস বেয়ে ছাদে উঠে অস্ত্রটি রাখা হয়েছে। তাই প্রথমেই প্রতাপকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় প্রতাব স্বীকার করেন যে রনি ও মাসুমসহ তারা ০৩ জন মিলে বাবুকে ফাঁসিয়ে দিচ্ছিলেন। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রনি ও মাসুমকে আটক করতে সক্ষম হন।
এ ব্যাপারে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস গণমাধ্যম কর্মীদের জানান, এ ঘটনায় ০৩ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার পরবর্তী সময়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
Share Button

     এ জাতীয় আরো খবর